সাড়া ফেলেছে গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের লাইভ প্রোগ্রাম

নিজস্ব প্রতিবেদক

এডুকেশন বাংলা

প্রকাশিত : ০২:১৩ পিএম, ২২ মে ২০২০ শুক্রবার | আপডেট: ০২:২০ পিএম, ২২ মে ২০২০ শুক্রবার

দেশের প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের একটি ফেসবুকগ্রুপ থেকে `স্মৃতির ক্যাম্পাস` নামে চালু হয়েছে লাইভ প্রোগ্রাম। `আমরা গোবিন্দপুর সরকারি উচ্চ বিদালয়ের শিক্ষার্থী` নামের এই ফেসগ্রুপ থেকে প্রচারিত লাইভ অনুষ্ঠানটি ইতোমধ্যে সাড়া ফেলেছে। প্রাক্তণ শিক্ষক, শিক্ষার্থীরা এই লাইভে তাদের জমে থাকা স্মৃতি রোমন্থনের পাশাপাশি বিদ্যালয়ের সমস্যা,সংকট এবং সমাধানের বিষয়েও খোলামনে আলোচনা করছেন।

বিদ্যালয়ের প্রাক্তণ এবং বর্তমান শিক্ষার্থীরা মনে করেন এই লাইভ প্রোগ্রামের মাধ্যমে একটি প্ল্যাটফর্ম তৈরি হবে এবং বিদ্যালয়ের সার্বিক অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, এছাড়া প্রাক্তণ কৃতি শিক্ষার্থীদের অংশগ্রহণ এবং উদ্দীপনামূলক বক্তব্যে বর্তমান শিক্ষার্থীরা পাবে অনুপ্রেরণা। লাইভ প্রোগ্রামটি সঞ্চালনা করছেন মো. আক্তারুজ্জামান। উল্লেখ্য এই গ্রুপের অন্যতম এডমিন বিদ্যালয়ের শিক্ষক মো.কামরুল হাসান।

এপর্যন্ত লাইভে এসে কথা বলেছেন বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষক মো. হাবিবুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক অনিল কৃষ্ণ মজুমদার, প্রাক্তণ শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মিজানুর রহমান শিশির, কানাডা প্রবাসী মাহমুদ হাসান পিসিপি, ধর্মঘর ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক সফিকুল ইসলাম।