ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় বর্ষের ফল প্রকাশ

এডুকেশন বাংলা

প্রকাশিত : ০৫:২৬ পিএম, ১৯ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১০:৫৪ এএম, ২০ এপ্রিল ২০১৮ শুক্রবার

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় বর্ষের ফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় ১ম বর্ষ ৩৯,৭৫১ জন এবং ২য় বর্ষ ৩১,৮৩২ জন উত্তীর্ন হয় । শতকরা পাসের হার ১ম বর্ষ ৯১.৮৪% ও ২য় বর্ষ ৯৪.৫০%। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ ফাজিল পাস ১ম বর্ষ ও ২য় বর্ষ পরীক্ষা-২০১৭ এর ফলাফল ঘোষনা করেন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশের ফাজিল পাস ১ম বর্ষ পরীক্ষায় ৪৩,২৮৪ জন এবং ২য় বর্ষ ৩৩,৬৮৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন।

পরীক্ষার ফলাফল ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এস.এম এহসান কবীর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ রোশন খান, পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ ইলিয়াছ ছিদ্দীকী, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মো: রেজাউল করিম, পরিচালক (অর্থ ও হিসাব) সিদ্দিকুর রহমান ভূঁইয়া, উপ-রেজিস্ট্রার ড. এম. আবু হানিফা, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবদুল খালেক, সহকারী রেজিস্ট্রার ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মো: জিয়াউর রহমান, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ফাজিল ১ম বর্ষ পরীক্ষা গত ১৩ ডিসেম্বর শুরু হয়ে  চলতি বছর ৮ জানুয়ারী শেষ হয় এবং ফাজিল ২য় বর্ষ পরীক্ষা গত ১৭ ডিসেম্বর শুরু হয়ে ১৭ জানুয়ারী শেষ হয়।

উপাচার্য পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে সকলকে স্ব-স্ব ক্ষেত্রে মেধা ও যোগ্যতা মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি উজ্জ¦ল করার জন্য আহ্বান জানান। তিনি বলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে কোনো সেশনজট থাকবে না। ।

পরীক্ষা ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iau.edu.bd এ পাওয়া যাবে।