অনুপ্রাসের নয়া সভাপতি সানজিদা, সম্পাদক তানভীর

সজীব বণিক,কুবি

এডুকেশন বাংলা

প্রকাশিত : ০৫:১০ পিএম, ২৯ জানুয়ারি ২০২০ বুধবার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একমাত্র আবৃত্তি সংগঠন‘অনুপ্রাস-কন্ঠ চর্চা কেন্দ্র’র চতুর্থ কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সানজিদা ইসলাম মিমকে। আর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন একই বিভাগের তানভীর আহমেদ খান।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) এক বছরের জন্য ২১ সদস্যের এ কমিটি সম্মিলিতভাবে ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক হাবিবুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিনিধি ও ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক এনামুল হক।

কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন, সহ-সভাপতি তানজিনা আক্তার তমা ও মুশফিকুর রহমান তানিম। যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ হোসেন বাপ্পী ও হাবিবুর রহমান হাবিব। সাংগঠনিক সম্পাদক মো. লিটন ও শাহ আলম। পাঠচক্র বিষয়ক সম্পাদক তানজুমা সিকদার তানিয়া। অর্থ সম্পাদক আবু হাসনাত অনিক। দপ্তর সম্পাদক আমেনা আক্তার সুমি। গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রওনক জাহান লোরা। যোগাযোগ সম্পাদক তাসনিম জাহান। প্রচার সম্পাদক ফাহিমা আক্তার।

প্রশিক্ষণ ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিশাত তাসনিম। আপ্যায়ন সম্পাদক বিল্লাল হোসেন স্বাধীন এবং কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মামুন খান, সাদিয়া সোলতানা, মারিয়া বিনতে জহির ও আরিফুল ইসলাম অনিক।

কমিটি গঠনের সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠিাতা সভাপতি রাসেল মাহমুদ, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, প্রতিষ্ঠাকালীন যুগ্ম সাধারণ সম্পাদক মরিয়ম আক্তার সোনিয়া, সাবেক সভাপতি আনোয়ার হোসেন পলাশ, বিদায়ী কমিটির সভাপতি আলাউদ্দিন বিশ্বাস প্রমুখ।


এডুকেশন বাংলা / এসআই