নুসরাতের বিয়ের ছবি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

এডুকেশন বাংলা

প্রকাশিত : ০৩:৪১ পিএম, ২০ জুন ২০১৯ বৃহস্পতিবার

বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। টুইটারে ছবিও পোস্ট করে তিনি লিখেন, ‘টুওয়ার্ডস আ হ্যাপিলি এভার আফটার উইথ নিখিল জৈন’।

ছবিতে দেখা যায়, লাল লেহেঙ্গা চোলি। গলায় বরমালা। হাতে চূড়া। চিরাচরিত কনে সাজে বিবাহ বাসরে নুসরত। পাশে সহাস্য বদনে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈন। হালকা গোলাপি রঙের ডিজাইনার শেরওয়ানি। মাথায় সেহরা। গলায় রত্নখচিত মালা। এক্কেবারে রাজপুত বর বেশে নিখিল জৈন। বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসর্টের চারদিকে তখন আলোর রোশনাই।

এর আগে তুরস্কের অন্যতম জনপ্রিয় শহর বোদরুমে বুধবার (১৯ জুন) সাত পাকে বাঁধা পড়েন নুসরাত। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল।

এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছিলেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। মেহেন্দির থিম ছিল বোহেমিয়ান। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরাত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা ফিরে গিয়েছিলেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন হয়েছে। বিয়ের দিন মেনুতে ছিল স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় খাবার। শোনা যাচ্ছে, বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি।

এডুকেশন বাংলা/একে