বানরের চড়ে কুপোকাত প্রিয়াঙ্কা চোপড়া!

নিজস্ব প্রতিবেদক

এডুকেশন বাংলা

প্রকাশিত : ০৩:০৩ পিএম, ১২ জুন ২০১৯ বুধবার

বুধবারটা একটু চাঙ্গা করা যাক! আমাদের সবারই অমূল্য শৈশব স্মৃতি রয়েছে। কোনো কোনো ঘটনা আজও আমাদের হাসায়, কিছু স্মৃতি কাতর করে তোলে। বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত প্রিয়াঙ্কা চোপড়ারও দারুণ শৈশব স্মৃতি রয়েছে। একবার তিনি বানরের চড় খেয়েছিলেন!

একবার এই মজার ঘটনাটি প্রিয়াঙ্কা নিজেই শেয়ার করেছিলেন জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তে।

‘কোয়ান্টিকো’র শুটিং করার জন্য মার্কিন মুলুকে যাওয়ার ছয় মাস পর দেশে ফিরে ওই ঘটনা বলেছিলেন প্রিয়াঙ্কা। একটি বলিউডি সিনেমার প্রচারে অংশ নিয়েছিলেন তিনি, সে সময় অবশ্য হলিউড ছবি ‘বেওয়াচ’-এ চুক্তিও সেরেছিলেন।

২০১৭ সালের ১ জানুয়ারি ‘কপিল শর্মা শো’-তে ওই ঘটনার কথা বলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বলেছিলেন, একটি বানর সাবেক বিশ্বসুন্দরীকে চড় মেরেছিল।

প্রিয়াঙ্কা বলেন, ‘লক্ষ্ণৌতে আমি তখন তৃতীয় স্ট্যান্ডার্ডে পড়ি। আমাদের বিদ্যালয়ে একটি গাছ ছিল, যেখানে অনেক বানর আসত। তো একবার একটি মেয়েবানর গাছে দাঁড়িয়ে গায়ে আঁচড় কাটছিল, দেখে খুব মজা পেলাম। আমি জোরে হাসা শুরু করলাম। সে নেমে এলো, আমার দিকে তাকাল, তারপর চড় মেরে গাছে উঠে গেল। তোমার মনে আছে মা, বানর আমাকে চড় মেরেছিল (মায়ের দিকে তাকিয়ে)?’

আগামীতে প্রিয়াঙ্কাকে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে দেখা যাবে। শুটিং শেষও করেছেন।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। চলতি বছরের অক্টোবরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ডিএনএ

এডুকেশন বাংলা/একে