শনিবার ২৫ মে, ২০১৯ ১৭:৫৬ পিএম


৭ শিক্ষা প্রতিষ্ঠানে সেলিম ওসমানের ৪ কোটি টাকা অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৭, ২০ এপ্রিল ২০১৯  

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান শহর ও বন্দরের মোট ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের তার ব্যক্তিগত তহবিল থেকে ৪ কোটি ১০লাখ টাকার অনুদান প্রদান করেছেন। শনিবার সকল ১০টায় শিক্ষা প্রতিষ্ঠান গুলোর পরিচালনা কমিটির নেতৃবৃন্দের কাছে চেক হস্তান্তর করা হয়।

এছাড়া তার ব্যক্তিগত অনুদানে মর্গ্যাণ বালিকা উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত বঙ্গমাতা ফজিলেতুন্নেছা মুজিব নামে নতুন ভবনটির শুভ উদ্বোধন করা হয়েছে। নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়টি অন্যত্র নির্মাণের জন্য জমি কেনা বাবদ ১ কোটি ৫০ লাখ টাকা, মর্গ্যাণ গার্লস স্কুল এন্ড কলেজে আরো একটি নতুন ভবন নির্মাণের জন্য প্রথম ধাপে ৭৫ লাখ টাকা, শেখ জামাল উচ্চ বিদ্যালয়ে ভবনটির ৪র্থ তলা নির্মাণের জন্য প্রথম ধাপে ৭৫ লাখ টাকা, কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে সীমানা প্রাচীর নির্মাণ ও অন্য উন্নয়নের জন্য দ্বিতীয় ধাপের ২৫ লাখ টাকা, নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলার নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য ২৫ লাখ টাকা, দেওভোগে বিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে ঘোষণা অনুযায়ী দ্বিতীয় ধাপে ২৫ লাখ টাকা এবং সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের অভ্যন্তরে বঙ্গবন্ধু অডিটরিয়াম নির্মাণের জন্য দ্বিতীয় ধাপে ২৫ লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

এছাড়া ধামগড় এলাকায় দরিদ্র তৈয়ব আলীকে আত্মনির্ভরশীল করার লক্ষে ২ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। এছাড়া স্কুলের ১০জন শিক্ষার্থীকে ১০টি ল্যাপটপ প্রদান করা হয়েছে। সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিণী মিসেস নাসরিন ওসমান এসব অনুদানের চেক সকলের হাতে তুলে দেন।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর