বৃহস্পতিবার ০৯ এপ্রিল, ২০২০ ৫:৪৮ এএম


২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে আবেদন নিশ্চয়নের বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩৬, ৭ ডিসেম্বর ২০১৮  

২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের ২য় পর্যায়ের অনলাইন প্রাথমিক আবেদন ও সংশ্লিষ্ট কলেজ কর্তৃক প্রা থমিক আবেদন নিশ্চয়ন সম্পর্কিত বিজ্ঞপ্তি করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড এমএড/এমএসএড/এমপিএড/ এলএলবি শেষবর্ষ ভর্তি কাযর্ক্র মের ২য় পর্যা য়ের অনলাইন প্রাথমিক আবেদন ১৭ ডিসেম্বর ২০১৮ তারিখ বিকাল ৪টা থেকে শুরু হয়ে ২৪ ডিসেম্বর ২০১৮ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে আগ্রহী প্রার্থীকে প্রাথমিক আবেদন ফরম পূরণ করতে হবে এবং এর প্রিন্ট কপি নিয়ে আবেদন ফি বাবদ ৩০০/- (তিনশত) টাকাসহ প্রার্থীর আবেদন ফরমে উল্লিখিত কলেজে ২৭ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে। উল্লেখ্য যে, ২য় পর্যায়ে আবেদনকারীদের নতুন করে কোন মেধা তালিকা দেয়া হবে না, মেধা তালিকায় স্থান পেতে তাদের অবশ্যই রিলিজ স্লিপে আবেদন করতে হবে।

সংশ্লিষ্ট কলেজ কর্তৃক২য় পর্যায়ের কোন প্রার্থীর প্রাথমিক আবেদন নিশ্চয়ন করা না হলে সেই প্রার্থী রিলিজ স্লিপে আবেদন করতে পারবে না। রিলিজ স্লিপের অনলাইন আবেদনের সময়সূচি পরবর্তীতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের (www.nu.ac.bd/admissions) মাধ্যমে জানানো হবে। এছাড়াও একই ওয়েবসাইট থেকে ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যও জানা যাবে। নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী প্রাথমিক আবেদন ফরম পূরণ ও সংশ্লিষ্ট কলেজ কতৃক প্রাথমিক আবেদন

http://www.educationbangla.com/media/PhotoGallery/2017June/notice_4379_pub_date_06122018 copy20181207053602.jpg

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর