শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ২৩:০২ পিএম


১৫ জুলাই ছাত্রদলের কাউন্সিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩১, ২৩ জুন ২০১৯  

আগামী ১৫ জুলাই জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হবে। নেতৃত্ব নির্ধারণে বয়সসীমা তুলে দেওয়ার দাবিতে সংগঠনটির সাবেক কমিটির নেতাদের আন্দোলনের মাঝেই এ তারিখ ঘোষণা করা হলো। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণের মধ্যে দিয়ে চলবে কাউন্সিল।

আজ রবিবার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

তিনি জানান, সম্মেলনের লক্ষ্যে ভোটার তালিকা প্রকাশ করা হবে ২৪ জুন। ভোটার তালিকা নিয়ে আপত্তি থাকলে ২৫ জুনের মধ্যে জানাতে হবে। আর ২৬ জুন চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ২৭ ও ২৮ জুন প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ, ২৯ ও ৩০ জুন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন গ্রহণ, প্রার্থিতা যাচাই-বাছাই হবে ১,২ ও ৩ জুলাই, প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ ৪ জুলাই, প্রার্থীদের সম্পর্কে আপত্তি গ্রহণ ৫ জুলাই, প্রার্থীদের সম্পর্কে আপত্তি নিষ্পত্তি ৬ জুলাই, ৭ জুলাই প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ। ১৩ জুলাই পর্যন্ত প্রার্থীরা প্রচার চালাতে পারবেন। ১৫ জুলাই সকাল ৯ টা থেকে কাউন্সিলে ভোগ গ্রহণ শুরু হবে, যা শেষ হবে ৩টা পর্যন্ত।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান এবং ছাত্রদল কমিটি গঠনের সার্চ কমিটির প্রধান শামসুজ্জামান দুদু ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর