শনিবার ২৫ মে, ২০১৯ ১৭:৩৮ পিএম


১০ শতাংশ চাঁদা কর্তনের প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৮, ১ মে ২০১৯   আপডেট: ১০:১১, ২ মে ২০১৯

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ ফান্ডের জন্য ১০ শতাংশ চাঁদা কর্তনের প্রজ্ঞাপন বাতিল এবং পূর্ণাঙ্গ উৎসব ভাতা ও বাড়ি ভাড়া প্রদানেরও দাবি প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষকরা।

বুধবার (১ মে) বাংলাদেশ শিক্ষক সমিতি ও এমপিওভুক্ত শিক্ষা-প্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াঁজো ফোরামের যৌথ উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়।

নজরুল ইসলাম রনি বলেন, মাউশির ডিজির সাথে গতকালের বৈঠক ফলপ্রসূ না হওয়ায় অতিরিক্ত কর্তনের প্রতিবাদে আমাদের এ কর্মসূচি পালিত হচ্ছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত মহাসচিব মো: মেজবাহুল ইসলাম প্রিন্স, সিনিয়র সহসভাপতি গাজী মামুন আল জাকির, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, বাশিসের সিনিয়র যুগ্ম মহাসচিব মো. আবুল হোসেন, যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মোস্তফা জামান, সহকারী মহাসচিব মো. মঈনুল ইসলাম, কেন্দ্রীয় সহসভাপতি মো. মিজানুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হান্নান সরদার, বিটিসির সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি মো. মঞ্জুরুল আমিন শেখর, লিয়াঁজো ফোরামের উপদেষ্টা মো. ফিরোজ মিয়া, ঢাকা মহানগর উত্তরের সহসভাপতি শাহানাজ সুলতানা মো. সাইদুর রহামান প্রমুখ।

 এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর