বৃহস্পতিবার ১৪ নভেম্বর, ২০১৯ ১৪:২৬ পিএম


স্কুলছাত্রী এক সপ্তায়েও উদ্ধার হয়নি

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫২, ২ নভেম্বর ২০১৯  

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের এক সপ্তাহ পরও উদ্ধার করতে পারেনি পুলিশ। এতে ক্ষুব্ধ, খুব হতাশ মেয়েটির পরিবার।

গত ২৬ অক্টোবর বিদ্যালয়ে যাওয়ার সময় ছাত্রীটিকে উপজেলার আমলিবাড়িয়া গ্রামের বনি আমিন ও তার লোকজন অপহরণ করে নিয়ে যায় বলে ছাত্রীর পরিবারের অভিযোগ। এ ঘটনায় ২৯ অক্টোবর রাঙ্গাবালী থানায় মামলা করেন ছাত্রীর বাবা।

মামলায় আসামিরা হলো বনি আমিন, আমলিবাড়িয়ার লিমন খাঁন, সাকন প্যাদা, রোকন প্যাদা, সরোয়ার প্যাদা, আবু রায়হান প্যাদা, মালেক প্যদা ও অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয়জন। মামলার দিনই সাকন প্যাদাকে গ্রেপ্তার করে পুলিশ। তবে মামলার চার দিনেও পুলিশ মেয়েটিকে উদ্ধার করতে পারেনি। গ্রেপ্তার হয়নি অন্য আসামিরাও।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে ছাত্রীটিকে অনৈতিক ও বিয়ের প্রস্তাব দিত বনি আমিন। বিষয়টি ছাত্রীর বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অভিযুক্ত ও তাদের অভিভাবকদের জানানো হয়।

এতে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়। ২৬ অক্টোবর সকাল সোয়া ৯টায় ছাত্রী টেস্ট পরীক্ষায় অংশ নিয়ে বিদ্যালয়ের উদ্দেশে রওনা হয়। সে উপজেলার বাহেরচর ঈদগাহ মাঠসংলগ্ন এলাকায় পৌঁছলে তাকে অন্য আসামিদের মদদে আমিন অপহরণ করে নিয়ে যায়। এর পর থেকে ছাত্রী নিখোঁজ।

সব খবর
এই বিভাগের আরো খবর