সোমবার ২১ অক্টোবর, ২০১৯ ৩:৩৩ এএম


স্কুলছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৭, ১ অক্টোবর ২০১৯  

কাঁঠালিয়ায় উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে জাকির হোসেন নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার  তাঁকে গ্রেপ্তার করা হয়।

সোমবার সকালে নির্যাতিত ওই ছাত্রীর মা বাদী হয়ে জাকির হোসেনকে আসামি করে কাঁঠালিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। গ্রেপ্তারের পর তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, ক্লাসে পড়ানোর সময় প্রায় দুই সপ্তাহ ধরে জাকির ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে আসছিলেন। বিচার চেয়ে ২৪ সেপ্টেম্বর উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন ছাত্রীর মা। অভিযোগের ভিত্তিতে উপজেলা শিক্ষা কর্মকর্তা এক সদস্যের তদন্ত কমিটি গঠন করেন।

অভিযুক্ত শিক্ষক জাকির হোসেন প্রথম আলোকে বলেন, ‘ক্লাসে পড়া না পারায় ওই ছাত্রীকে তিনি ধমক দেন। এরপর সেই ছাত্রী কান্না শুরু করলে তাকে শান্ত করার চেষ্টা করি। বাসায় গিয়ে প্রাইভেট পড়াতে রাজি না হওয়ায় আমাকে হয়রানি করার জন্য এই মামলা করা হয়েছে।’

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক প্রথম আলোকে বলেন, অভিযুক্ত শিক্ষককে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সব খবর
এই বিভাগের আরো খবর