শনিবার ২৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৪২ পিএম


শেকৃবিতে বিজয় দিবস ব্যাডমিন্টন ট্যুর্নামেন্ট

শেকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৬, ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ১১:৫৩, ১৯ জানুয়ারি ২০২০

শেকৃবি ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে জানুয়ারির ১৩-১৮ তারিখ ছয় দিনব্যাপী বিজয় দিবস ব্যাডমিন্টন ট্যুরর্নামেন্ট ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং শিক্ষকবৃন্দের ছাত্র-একক চারটি , ছাত্র-দৈত্ব বারটি, ছাত্রী দৈত্ব দুইটি এবং শিক্ষক-দৈত্ব চারটি মোট ২২টি টিম অংশগ্রহণ করেন। ১৮তারিখ ছিল সবগুলো বিভাগের ফাইনাল খেলা।

ছাত্র-একক বিভাগে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় প্রিয় বনাম মেহেদী। এই ম্যাচে ২-০ সেটের সহজ জয়ে চ্যাম্পিয়ন হন মেহেদী এবং রানার্সআপ হন প্রিয়।

ছাত্রী-দৈত্ব ফাইনাল ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে রাইসা -মৌহানা টিম বনাম সাইকী-রিংকি টিম।তীব্র চাঞ্চল্যকর এই মাচে ২-০সেটে জয় লাভ করে সাইকী-রিংকি টিম চ্যাম্পিয়ন ট্রফি ঘরে তুলেন।

শিক্ষক-দৈত্ব বিভাগের ফাইনালে ওঠেন কাওসার স্যার-সিকান্দার স্যার টিম ও অপু স্যার -দুলাল স্যার টিম । অপু স্যার-দুলাল স্যার টিম বনাম কাওসার স্যার-সিকান্দার স্যার টিম ফাইনাল ম্যাচে চরম প্রতিদ্বন্দ্বিতার করে ২-১ সেটের জয়ে চ্যাম্পিয়ন হন অপু স্যার -দুলাল স্যার টিম।

ছাত্র-দৈত্ব বিভাগের ফাইনালে ওঠেন সেতু-সাদি টিম এবং শামীম-সাইফ টিম। উক্ত ম্যাচে সেতু -সাদি টিমকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করেন সাইফ-শামিম টিম।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং নতুন কমিটি প্রদান করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.কামাল উদ্দিন আহম্মদ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 
উপ-উপাচার্য অধ্যাপক ড.মো.সিকান্দার আলী, শরীরচর্চা ও শিক্ষা এর পরিচালক অধ্যাপক ড.মো.কামাল উদ্দিন আহমেদ, প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু
ও সাধারণ সম্পাদক মো.মিজানুর রহমান এছাড়াও আরও অনেকে উপস্থিত ছিলেন।

সব খবর
এই বিভাগের আরো খবর