বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৪:৫৪ পিএম


শিক্ষা সচিবের সাথে বাসমাশিস নেতৃবৃন্দের সভা কাল

প্রকাশিত: ২৩:৪১, ৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২৩:৪৯, ৭ সেপ্টেম্বর ২০২০

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিয়ে আগামীকাল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন-এর সাথে বৈঠকে বসছে বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। এডুকেশন বাংলা`কে এ তথ্য জানিয়েছেন সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুস সালাম।

বেলা ১১টায় অনুষ্ঠিতব্য সভায় অংশগ্রহণ করবেন বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ জনাব মো. আব্দুস সালাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহীনা কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মো.দবির উদ্দীন, সহ সাধারন সম্পাদক মো.জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক মো. মঈন উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক মো. আবদুস সালাম।

জানা গেছে, উক্ত সভায় নেতৃবৃন্দ শিক্ষা সচিবের সাথে নিম্নোক্ত বিষয়গুলো নিয়ে আলোচনা করবেনঃ
১. বকেয়া সিলেকশন গ্রেড স্কেল ও টাইম স্কেল, ২. বিভিন্ন শুন্য পদে পদোন্নতি/ চলতি দায়িত্ব প্রদান, ৩. এন্ট্রি পদ নবম গ্রেড ধরে যৌক্তিক পদসোপান সৃষ্টি, ৪. নতুন আত্তীকরণ বিধি প্রণয়ন করে মাধ্যমিক বিদ্যালয় আত্তীকরণ ৫. স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর, ৬. বিসিএস (মাধ্যমিক শিক্ষা) নামে নতুন ক্যাডার সৃষ্টি, ৭. সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সাথে সংযুক্ত প্রাথমিক শাখার জন্য পদ সৃষ্টি করে শিক্ষক নিয়োগ, ৮.বিদ্যালয়ের সাথে সংযুক্ত কলেজ শাখার জন্য পদ সৃষ্টি করে সরকারি মাধ্যমিক শিক্ষকগণের পদোন্নতির ব্যন্সথা করা ইত্যাদি।  

http://www.educationbangla.com/media/PhotoGallery/2019March/Socib Sir Sakkhat20200907174422.jpg

সব খবর
এই বিভাগের আরো খবর