রবিবার ১৮ আগস্ট, ২০১৯ ২০:৫২ পিএম


শিক্ষামন্ত্রীর স্বামী গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৬, ২০ জুলাই ২০১৯   আপডেট: ১৯:৩৮, ২০ জুলাই ২০১৯

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ। গত বৃহষ্পতিবার রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে নেন।

শনিবার বিকেলে ডা. দীপু মনির ব্যক্তিগত সহকারী জিল্লুর রহমান জুয়েল হাসপাতাল থেকে জানান, ড. তৌফিক নেওয়াজের কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

তিনি জানান, পরিবারের পক্ষ থেকে তাকে রোববার সকাল ৮টায় এয়ার অ্যাম্বুলেন্সে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হবে। চিকিৎসকেরা সেখানে নেওয়ার জন্য মত দিয়েছেন।

আরও পড়ুন: শিক্ষার উদ্দেশ্য ব্যবসা নয় : পাটমন্ত্রী

শনিবার দুপুর দেড়টায় শিক্ষা-উপমন্ত্রী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ইউনাইটেড হাসপাতালে ড. তৌফিক নেওয়াজকে দেখতে যান। তিনি তার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবুল খায়ের জানান, ড. তৌফিক নেওয়াজের মস্তিস্কেরে পেছনের কিছু অংশে রক্ত চলাচল করতে পারছে না। তিনি তাকাতে কিংবা হাত-পা নাড়াতে পারছেন না। বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে দেখছেন।

এডুকেশন বাংলা/একে

 

সব খবর
এই বিভাগের আরো খবর