শুক্রবার ১৪ ডিসেম্বর, ২০১৮ ১২:০৫ পিএম

Sonargaon University Dhaka Bangladesh
University of Global Village (UGV)

শাবিপ্রবিতে অপেক্ষমান তালিকা থেকে ভর্তি শুরু ১৮ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৩, ১৭ নভেম্বর ২০১৮  

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি)শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের অপেক্ষমান তালিকা থেকে ভর্তি শুরু হবে ১৮ নভেম্বর।

শুক্রবার ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক শামসুল হক প্রধান একথা নিশ্চিত করে বলেন, অপেক্ষমান তালিকা থেকে যাদের ডাকা হয়েছে টেকনিক্যাল কমিটি তাদের মোবাইলে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেবে।

গত ১৩ অক্টোবর শাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১১ নভেম্বর থেকে মেধা তালিকায় উত্তীর্ণদের মধ্য থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়। ‘বি’ ইউনিটের ‘বি-১’ ও ‘বি-২’ উপ-ইউনিটের মোট আসন ৯৯০টি এর বিপরীতে মেধা তালিকা থেকে ভর্তি শেষে ৭৮৩টি আসন শূন্য রয়েছে। আর ‘এ’ ইউনিটের বিজ্ঞান, বাণিজ্য ও মানবিক তিনটি শাখায় মোট ৬১৩টি আসনের বিপরীতে ভর্তি শেষে ২০৮টি আসন শূন্য রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অপেক্ষমাণ তালিকায় এবং কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি এবং ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি বা সমমান, এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র, প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রের ২টি করে সত্যায়িত ফটোকপি সঙ্গে আনার কথা বলা হয়েছে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ( http://www.sust.edu/admission ) এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

 

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর