শনিবার ০৪ এপ্রিল, ২০২০ ১৫:৩৮ পিএম


লালমনিরহাটের অনার্স পড়ুয়া ছাত্রী অপহরণ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:১৮, ২১ ফেব্রুয়ারি ২০২০  

লালমনিরহাট প্রতিনিধি লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন মোফার কন্যা ও কাউনিয়া ডিগ্রী কলেজের অনার্স ১ম বর্ষের পড়ুয়া ছাত্রী মোছা: নাছিমা আক্তার জোসনা (১৭) কে একই ইউনিয়নের খলাইঘাট এলাকার মৃত ফরমান আলীর ছেলে মো: নুর জামাল (২৫) অপহরণ করেছে মর্মে লালমনিরহাট সদর থানায় ৪ জনকে আসামী করে মামলা করেছে ওই ইউ.পি চেয়ারম্যান। যার মামলা নং ৩৮।

পুলিশ অপহরণকারীর ২ ভাই মো: আনোয়ারুল ইসলাম আঙ্গুর ও আলমগীর হোসেন লেবুকে বুধবার ১৯ ফেব্র“য়ারী গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এলাকাবাসী জানায়, মোছা: নাছিমা আক্তার জোসনা ও অপহরণকারী নুর জামাল আপন মামাতো ভাই-বোন। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ভালবাসার সম্পর্ক চলে আসছিল। এরই প্রেেিত তারা ২জন ২জনকে ভালবেসে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

অপর দিকে এঘটনার পর থেকে আসামী পরে পরিবারের একটি মোটর সাইকেল কেরে নিয়েছে মোফা গং এবং ছেলের পরিবারের লোকজনকে প্রান নাশের হুমকি দিয়ে আসছেন। যে কোন মুহুর্তে তাদের বাড়ীতে সন্ত্রাসী হামলা হতে পারে বলে পরিবারের লোকজন আশংকা করছেন। লালমনিরহাট সদর থানার ওসি মাহাফুজ আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর