সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ১৭:১৪ পিএম


রাজশাহীতে কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৪, ১০ অক্টোবর ২০১৯   আপডেট: ১৫:১৫, ১০ অক্টোবর ২০১৯

কিশোর গ্যাংয়ের তিন সদস্য চলন্ত ভ্যানগাড়ি থেকে মোবাইল ছিন্তাইকালে জনগণের হাতে ধারা খেয়েছে। পরে স্থানীয় থানা পুলিশ তাদের উদ্ধার করে। পুলিশ বলছে, তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় কিশোর গ্যাং অপরাধের মামলা রয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, পুঠিয়া উপজেলার দইপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে হৃদয় (১৬), একই উপজেলার তারাপুর গ্রামের মইনুদ্দিনের ছেলে মজির শেখ (১৫) ও আলাউদ্দিন প্রামাণিকের ছেলে হাসিব আলী (১৯)। তাদের মধ্যে দুইজন স্কুল শিক্ষার্থী।  

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ২ টার দিকে মুঠোফোনে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্গাপুর উপজেলার গোপালপাড়া এলাকার বাসিন্দা সোহাগ তাহেরপুর বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। এসময় গ্রেপ্তারকৃত তিন যুবক সোহাগের পিছু নিয়ে ফাঁকা জায়গায় এসে তার মোবাইলটি কেড়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে দ্রুত পুঠিয়ার দিকে পালিয়ে যায়। দ্রুত ভ্যান যাত্রীরা উজালখলসি বাজারে ফোন করে মোটরসাইকেলটির গতি রোধ করতে বললে তারা সেখানে আটক হয়। এসময় স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়।

তিনি জানান, তাদের তিনজনের বাড়ি পুঠিয়া উপজেলায় এবং তারা সেখানকার কিশোর অপরাধ চক্রের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তবে তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা আছে। তারা পলাতক ছিলো। তাই তাদের গ্রেফতারের পরে পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়। 


এডুকেশন বাংলা/এজেড

 

সব খবর
এই বিভাগের আরো খবর