শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ২২:৫০ পিএম


যৌন হয়রানির সময় শিক্ষককে আটক করল শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২০, ৮ জুলাই ২০১৯  

নাটোরের লালপুর উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এক শিক্ষককে ধরে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। গতকাল রোববার এই ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া শিক্ষকের নাম আব্দুল হালিম। তাঁর বিরুদ্ধে গতকালই যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে। আজ সোমবার সকালে পুলিশ তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে লালপুর আমলি আদালতে পাঠিয়েছে।

পুলিশ ও শিক্ষার্থীদের ভাষ্য, শিক্ষক আব্দুল হালিম গতকাল দুপুরে শ্রেণিকক্ষে একাকী পেয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার দেন। ছাত্রীর চিৎকার শুনে অন্য শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে আসে। তারা আব্দুল হালিমকে আটক করে। পরে শিক্ষকেরাও আসেন। থানায় খবর দিলে পুলিশ আসে। তাদের কাছে ওই শিক্ষককে তুলে দেওয়া হয়। গত রাতে এ ব্যাপারে মামলা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষার্থী জানায়, ওই শিক্ষকের আচরণ ভালো ছিল না। আগেও তাঁর বিরুদ্ধে ছাত্রীদের উত্ত্যক্ত ও হয়রানি করার অভিযোগ উঠেছিল। কিন্তু প্রভাবশালী হওয়ায় তাঁকে বিচারের মুখোমুখি করা যায়নি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শিক্ষক আব্দুল হালিমকে গ্রেপ্তার করা হয়েছে। যৌন হয়রানির মামলায় তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর