শুক্রবার ১০ এপ্রিল, ২০২০ ৫:১৯ এএম


মোটরসাইকেলের চেইন দিয়ে শিক্ষককে মারধর

বেলাব প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৫, ১২ জানুয়ারি ২০২০  

বেলাবতে মোহাম্মদ আলী নামে এক স্কুলশিক্ষক ও শাহিন মাহমুদ আপেল নামে এক চাল ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে হামলা করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে পোড়াদিয়া বাজারের কাছে। হামলায় গুরুতর আহত উপজেলার ধলিরপাড় উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলী ও ব্যবসায়ী শাহিনকে আহত অবস্থায় বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত ব্যবসায়ী শাহিন মাহমুদ আপেলের বড় ভাই জহিরুল হক রুবেল বাদী হয়ে ঘটনার সঙ্গে জড়িত একই গ্রামের আ. কাদিরের ভাই সাইফুল ইসলাম বাচ্চু, ছেলে বাহাদুর সরকারসহ সাতজনের বিরুদ্ধে থানায় হত্যার উদ্দেশ্যে মারধর, চুরি ও হুমকির দায়ে মামলা করেছেন। মামলার বিবরণে জানা যায়, আহত স্কুলশিক্ষক মোহাম্মদ আলী ও ব্যবসায়ী শাহিন মাহমুদ আপেল ঘটনার দিন পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থেকে মোটরসাইকেলে আসার পথে ওই স্থানে পৌঁছলে উতপেতে থাকা সন্ত্রাসীরা মোটরসাইকেলের চেইন দিয়ে তাদের এলোপাতাড়ি মারধর করে। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সাইফুল ইসলাম বাচ্চু, বাহাদুর সরকার ও অভি সরকার নামে তিনজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সব খবর
এই বিভাগের আরো খবর