শনিবার ২৪ আগস্ট, ২০১৯ ২১:৫৮ পিএম


মেয়েদের পেছনে সময় দিতে গিয়ে ক্লাস নাইনে ফেল!

এডুকেশন বাংলা ডেস্ক:

প্রকাশিত: ১৫:২৬, ১৮ জুলাই ২০১৯  

স্কুলে মেয়েদের পেছনে বেশি মনোযোগ দিতে গিয়ে নবম শ্রেণিতে নাকি ফেলই করেছিলেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা। আর এ কথা প্রকাশ্যে নিজেই জানালেন সিড।

আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া অভিনীত ‘জাবারিয়া জোড়ি’। ভারতের জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-তে প্রচারণায় গিয়ে সিদ্ধার্থ স্বীকার করলেন, ক্লাস নাইনে পড়ার সময় মেয়েদের পেছনে ঘুরঘুর করতেন। সে কারণে পরীক্ষায় ফেল করেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, অনুষ্ঠানের সঞ্চালক বলেন, মেয়েদের প্রতি দুর্বার আকর্ষণের কারণে সিদ্ধার্থ নবম শ্রেণিতে ফেল করেছিলেন। সিদ্ধার্থ যোগ করেন, ‘হ্যাঁ, আমার মনোযোগ মেয়েদের দিকে চলে গিয়েছিল। তবে এই ফেল করাটা জীবনে ইতিবাচক হয়েছে। আমি কো-এডুকেশন স্কুলে চলে যাই, যেখান থেকে অনেক কিছুই শিখেছি। দশম ও একাদশ শ্রেণিতে ভালো ফলও পাই।’

শোতে সিদ্ধার্থর পাশে ছিলেন সহ-অভিনেতা পরিণীতি চোপড়া। সঞ্চালক পরিণীতিকে জিজ্ঞেস করেন, যদি বাস্তব জীবনে কাউকে অপহরণ করতে বলা হয়, কাকে করবেন? উত্তরে এ নায়িকা বলেন, ‘সাইফ আলি খানকে। আমি কারিনা কাপুরকে বলেছিলাম, কী যে ভালো লাগে সাইফকে।’ আর সিদ্ধার্থ এর উত্তরে বলেন, ‘সাইফের ছোট ছেলে তৈমুর আলি খান পাতৌদিকে অপহরণ করতে চাই।’

‘জাবারিয়া জোড়ি’র পটভূমি, ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের ঘটনা। একেবারেই হাস্যরসাত্মক ছবি। বড়পর্দায় উঠবে এ বছরের ২ আগস্ট।

‘জাবাড়িয়া জোড়ি’ প্রযোজনা করেছেন শোভা কাপুর, একতা কাপুর ও শৈলেশ আর সিং। ‘হাসি তো ফাসি’র পর ফের একসঙ্গে জুটি বাঁধলেন সিদ্ধার্থ ও পরিণীতি।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর