মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ১৬:৩১ পিএম


মেধাবী তনুশ্রীর পাশে দাঁড়ালেন ডিসি

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১০, ৮ নভেম্বর ২০১৯  

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ভর্তির সুযোগ পাওয়া ঝালকাঠির কাঁঠালিয়ার দরিদ্র কৃষকের মেয়ে তনুশ্রী দাড়িয়াকে ভর্তির জন্য ১৫ হাজার টাকা দিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) মো. জোহর আলী। গতকাল বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য তনুশ্রীর হাতে ১৫ হাজার টাকার চেক তুলে দেন তিনি।

এ সময় জেলা প্রশাসকের কার্যলয়ের ডেপুটি নেজারত কালেক্টর (এনডিসি) আহমেদ হাসান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম রুবীসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

তনুশ্রী দাড়িয়া ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামের বিপুল দাড়িয়ার তিন কন্যা সন্তানের মধ্যে বড়। তনুশ্রী জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়ার পর টাকা না থাকায় দুশ্চিন্তায় পড়ে যাই। পরে জেলা প্রশাসকের কাছে ভর্তি জন্য সহযোগিতার আবেদন করি। আবেদনের পর জেলা প্রশাসক আমার হাতে ১৫ হাজার টাকার চেক তুলে দিয়েছেন। এখন আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবো। সকলের আশীর্বাদ কামনা করেন তিনি।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, অসহায় তনুশ্রী স্থানীয়দের পরামর্শে আমার কাছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য সহযোগিতা চাইতে আসে। তাকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ১৫ হাজার টাকার চেক দিয়েছে। প্রয়োজনে পরবর্তীতে আরও সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

সব খবর
এই বিভাগের আরো খবর