শনিবার ২০ অক্টোবর, ২০১৮ ১০:৩৬ এএম

Sonargaon University Dhaka Bangladesh
University of Global Village (UGV)

মাউশির মহাপরিচালকের সুচিকিৎসা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২০, ২৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৮:৫৮, ২৫ সেপ্টেম্বর ২০১৮

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মাহাবুবুর রহমানের সুচিকিৎসা নিশ্চিত করতে সকল ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো: সোহরাব হোসাইন এ তথ্য জানান।

শিক্ষাসচিব মো: সোহরাব হোসাইন ফেসবুক স্ট্যাটাসে জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মো: মাহাবুবুর রহমানের গুরুতর অসুস্থতার খবর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রকৃত অভিভাবকের ন্যায় অসুস্থতার বিস্তারিত বিবরণ শুনে তাঁর সুচিকিৎসার জন্য সকল ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা প্রদান করে শিক্ষা পরিবারকে চির ঋণে আবদ্ধ করেছেন। আমরা শিক্ষা পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর নিকট গভীরভাবে কৃতজ্ঞ।’

উল্লেখ্য, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে থাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মো. মাহাবুবুর রহমানকে গত ২৩ সেপ্টেম্বর (রোববার) রাতে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর সঙ্গে রয়েছেন তাঁর মেয়ে ও ভাই এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (কলেজ-১) এ কে এম মাসুদ।

সব খবর
এই বিভাগের আরো খবর