শনিবার ২০ অক্টোবর, ২০১৮ ১১:০২ এএম

Sonargaon University Dhaka Bangladesh
University of Global Village (UGV)

মহাপরিচালকের চিকিৎসায় ৫০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১০, ৮ অক্টোবর ২০১৮   আপডেট: ০৮:০০, ৯ অক্টোবর ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা  মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মো. মাহাবুবুর রহমানের চিকিৎসার জন্য ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন। সোমবার (৮ অক্টোবর) বিকেলে গণভবনে  অনুদানের এই চেক অধ্যাপক মাহবুবুর রহমানের স্ত্রী আলেয়া ফেরদৌসীর  হাতে তুলে দেন।  চেক গ্রহণ করে আলেয়া ফেরদৌসী প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। একই সঙ্গে শিক্ষা পরিবারের পক্ষ থেকেও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

ফুসফুসের রোগে আক্রান্ত শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মাহবুবুর রহমান বর্তমানে  সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত ২৩ সেপ্টেম্বর (রোববার) রাতে এয়ার অ্যাম্বুলেন্সে সেখানে নিয়ে যাওয়া হয় তাঁকে।

গত ১৯ সেপ্টেম্বর  বিকেলে প্রচণ্ড জ্বরে আক্রান্ত হন মহাপরিচালক মাহাবুবুর রহমান। সেদিন রাতেই পরিস্থিতির অবনতি হলে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ) ভর্তি করা হয়। গত ২০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে তাঁকে অক্সিজেন দিয়ে কেবিন ব্লকের ৭ম তলার আইসিইউতে রাখা হয়েছিল। পরে এয়ার এ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

শিক্ষা ক্যাডারের শীর্ষ পদ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক। চলতি বছরের  ৭ জানুয়ারি তাকে মহাপরিচালক নিয়োগ করে আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয় ।

অতি অল্প সময়েই তিনি সব মহলের কাঝে জনপ্রিয় হয়ে উঠেন। তার ব্যবহারে সাধারণ মানুষ ছিলো খুশি।

এই বরণ্যে ব্যক্তির রোগমুক্তি কামনা করছেন শিক্ষা পরিবারের সকলেই।

সব খবর
এই বিভাগের আরো খবর