বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ২৩:৩৬ পিএম


ভিকারুননিসার সেই শিক্ষককে পুনর্বহালের দাবিতে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৮, ৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০০:২৯, ৫ নভেম্বর ২০১৯

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) কানিজ ফাতেমার সাময়িক বরখাস্তের আদেশ বাতিলের দাবিতে সড়ক অবরোধ করেছেন আজিমপুর শাখার শিক্ষার্থী ও অভিভাবকরা।

‘অতিরঞ্জিত অপপ্রচার, আমরা এর প্রতিকার চাই, কানিজ আপাকে ফেরত চাই স্কুল আঙিনায়’ লেখা ব্যানার নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকরা রোববার বিকেল ৪টায় স্কুলের সামনের রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে দেন। এতে আজিমপুর বাসস্ট্যান্ড থেকে আজিমপুর কবরস্থান গেট রাস্তায় যানজট তৈরি হয়।

শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা জানান, মিডিয়ার মিথ্যা অভিযোগের পরিপ্রেক্ষিতে এই শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা দ্রুত ওই শিক্ষিকার পুনর্বহাল চান।

উল্লেখ্য, কোচিং বাণিজ্যের তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণের সময় সাংবাদিকদের ওপর হামলার অভিযোগে শনিবার (২ নভেম্বর) ভিকারুননিসার আজিমপুর শাখার সহকারী শিক্ষক কানিজ ফাতেমাকে সাময়িক বরখাস্ত করে শিক্ষা মন্ত্রণালয়। এ ঘটনায় মন্ত্রণালয় তিন সদস্যের কমিটি গঠন করেছে।

গত শুক্রবার দুপুরে আজিমপুরের চায়না গলিতে একটি কোচিং সেন্টারে কোচিং করাচ্ছিলেন কানিজ ফাতেমা। সে সময় তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করতে গেলে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদক ও ক্যামেরাপারসনকে মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। ঘটনার পর ওইদিনই তদন্ত কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়।

সব খবর
এই বিভাগের আরো খবর