রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৫ এএম


ভাণ্ডারিয়ায় মাদ্রাসা সুপারসহ আটক ৭

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৭, ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ১৯:৪৮, ১৭ নভেম্বর ২০১৯

জেলার ভাণ্ডারিয়া উপজেলায় জেডিসি পরীক্ষায় একজনের বদলে আরেকজন অংশ নেওয়ায় কেন্দ্র সচিব ও এক মাদ্রাসা সুপারসহ সাতজনকে আটক করেছে পুলিশ। শনিবার ইকড়ি ইউনিয়নের পশ্চিম পশারীবুনিয়ার বিপিএম দাখিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ভান্ডারিয়া থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ হোসেন জানান, ভাণ্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম পরীক্ষা কেন্দ্র থেকে পাঁচ ভূয়া পরীক্ষার্থীকে শনাক্ত করেন এবং অন্যের পরীক্ষা দেওয়ার অভিযোগে তাদের আটক করেন।

“এ সময় কেন্দ্র সচিব মো. আমির হোসেন ও হরিণপালা নেছারিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসা সুপার মো. সিদ্দিকুর রহমানকেও দায়িত্বে অবহেলার অভিযোগে আটক করা হয়।”

ভাণ্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বলেন, পশ্চিম গোলবুনিয়া বালিকা দাখিল মাদ্রাসার পাঁচজন পরীক্ষার্থীর পরিবর্তে বদলি পাঁচজন পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা কেন্দ্র থেকে তাদের শনাক্ত করে তাদের আটক করা হয়।

ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম জানান, মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র-২ বিপিএম দাখিল মাদ্রাসার কেন্দ্র সচিব মাওলানা আমীর হোসেনসহ মোট সাতজনকে আটক করা হয়েছে। সংশ্লিষ্ট পরীক্ষা কেন্দ্রের অনিয়মসহ বিভিন্ন অভিযোগে মাদ্রাসা বোর্ডে চিঠি দেওয়া হবে।

ভান্ডারিয়া থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ হোসেন বলেন, এ ঘটনায় ভাণ্ডারিয়া উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. এমাদুল হক বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সব খবর
এই বিভাগের আরো খবর