শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:১৭ পিএম


বিয়ের দাবি: ছাত্রদল নেতার বাড়িতে কলেজছাত্রীর অনশন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৬, ৪ সেপ্টেম্বর ২০১৯  

বিয়ের দাবিতে ছাত্রদলের এক নেতার বাড়িতে দুই দিন ধরে অনশন করছে এক কলেজছাত্রী। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় গতকাল মঙ্গলবার দুপুর থেকে অনশনে বসেন ওই ছাত্রী।

ছাত্রদলের ওই নেতার নাম রবিউল হাসান। তার বাড়ি উপজেলার দালাল পাড়া এলাকায়। তিনি উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক এবং রাজধানীর একটি অনলাইন মাধ্যমের লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন। পাশাপাশি রংপুর টাইমস নামে স্থানীয় একটি অনলাইন পোর্টালের প্রকাশকও তিনি।

কলেজছাত্রীর অভিযোগ, রবিউল বিয়ের কথা বলে তাকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক গড়েছেন। এখন তাকে বিয়ের কথা বলায় রাজি না হয়ে গড়িমশি শুরু করেছেন। তাই সে বিয়ের দাবিতে রবিউলের বাড়িতে অনশন শুরু করেছে।

এ ব্যাপারে জানতে রবিউল হাসানের সঙ্গে কথা হলে তিনি বলেন, মেয়েটি তার পূর্ব পরিচিত হওয়ায় ফেসবুকে গত ২মাস ধরে একটু কথা হয়েছে। শারীরিক সম্পর্কের বিষয়টি অস্বীকার করেন তিনি। একই সঙ্গে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে একটি মহল তার বিরুদ্ধে যড়ষন্ত্র শুরু করেছে বলে দাবি তার।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিষয়টি লোকমুখে শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর