শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ১২:৩৮ পিএম


বিএসএমএমইউ’তে নিয়োগ: ফল পুনঃনিরীক্ষণের দাবি চিকিত্সকদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:০২, ১৯ মে ২০১৯  

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গত ২২ মার্চ অনুষ্ঠিত মেডিক্যাল অফিসার পদে নিয়োগ পরীক্ষার প্রকাশিত ফল বাতিল করে পুনঃনিরীক্ষণের দাবি জানিয়েছেন চিকিত্সকরা। গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা। পরীক্ষার ফল বাতিল করে পুনঃনিরীক্ষণের দাবিতে গত রবিবার থেকে বিএসএমএমইউ ক্যাম্পাসে টানা আন্দোলন কর্মসূচি অব্যাহত রেখেছেন নিয়োগপ্রত্যাশীরা।

সংবাদ সম্মেলনে চিকিত্সকরা বলেন, সম্পূর্ণরূপে বিতর্কিত ও অগ্রহণযোগ্য এই নিয়োগের বিরুদ্ধে লিখিত ও মৌখিক অভিযোগপত্র প্রমাণসহ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও প্রশাসনকে জানিয়েছিলাম। কিন্তু তারা সেটাকে গ্রাহ্য না করে আমাদের আশ্বাস দিয়ে এক নিয়োগ নাটক উপস্থাপন করে আমাদের সামনে। তাই অবিলম্বে আমরা পরীক্ষার ফল বাতিল করে পুনঃনিরীক্ষণের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, সম্পূর্ণ স্বচ্ছতার সঙ্গে ফলাফল প্রকাশ করা হয়েছে। তারা যে ১১ জনের নাম দিয়েছে সেটা আমাদের প্রকাশিত ফলাফলের তালিকায় নাই। তারা সম্পূর্ণ মিথ্যা তথ্য দিয়েছে। আমরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এর প্রতিবাদ দিয়েছি। শতভাগ স্বচ্ছতা এবং নিষ্ঠার সাথে ফলাফল প্রস্তুত করা হয়েছে। মেধাবীরাই সেখানে নির্বাচিত হয়েছে।

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর