সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯ ৩:০৫ এএম


বিএমজিটিএ এর বরিশাল জেলা সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৬, ২২ জুলাই ২০১৯   আপডেট: ১০:৫৮, ২২ জুলাই ২০১৯

বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন এর বরিশাল জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটায় কাউনিয়া বালিকা মডেল মাদ্রাসা মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব মো. শান্ত ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হারুন অর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি শাহ্ মাহমুদ কবির, যুগ্ম মহাসচিব মোঃ শহিদুল ইসলাম,পটুয়াখালী জেলা সম্পাদক মোঃ জসিম উদ্দিন ও উপাধ্যক্ষ নজরুল ইসলাম ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ হারুন অর রশিদ বলেন সারা দেশে একটি করে স্কুল কলেজ জাতীয়করণ করা হলেও একটি মাদ্রাসাও জাতীয়করণ না করে শিক্ষায় ব্যবস্থায় বৈষম্য তৈরী করা হয়েছে। তাই স্কুল কলেজের ন্যায় মাদ্রাসাও জাতীয়করণ করতে হবে। তিনি আরো বলেন,আসন্ন ঈদুল আজহার পূর্বে পূর্ণাঙ্গ বৈশাখী ভাতা ও কল্যাণ ও অবসর সুবিধা বোর্ডের জন্য অতিরিক্ত ৪% কেটে নেওয়ার জন্য অতিরিক্ত সুবিধা ১০০ মাসের পরিবর্তে ১২৫ মাসের সুবিধা দেওয়া আহ্বান জানান।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন জাহিদুল হক, আলতাফ হোসেন, মোঃ জাকির হোসেন, আঃ লতিফ হাওলাদার,আঃ রহিম, মোঃ মাঈনুদ্দিন , সায়েম হোসেন ও আতিকুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আলাউদ্দিন । অনুষ্ঠান শেষে মোঃ শান্ত ইসলামকে সভাপতি , মোঃ মনিরুজ্জামান খোকনকে সাধারণ সম্পাদক ও বশিরউল্লাহকে সাংগঠনিক সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা।

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর