শুক্রবার ১৪ আগস্ট, ২০২০ ১১:৩৭ এএম


বাড্ডায় কলেজছাত্রীসহ দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:৫৭, ২ জুলাই ২০২০  

রাজধানীর বাড্ডায় পৃথক ঘটনায় কলেজছাত্রীসহ দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন শিক্ষার্থী লুনা বুদ্ধ ও রাহাত হোসেন বাবু। মঙ্গলবার বিকাল থেকে বুধবার সকালের মধ্যে তাদের মৃত্যু হয় বলে ধারণা করছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাড্ডা থানার এসআই মিলন ফকির জানান, ৭৭৯ নম্বর মেরুল বাড্ডায় বোনের বাসা থেকে গতকাল সকালে লুনার লাশ উদ্ধার করা হয়। মাসখানেক ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে ডাক্তার দেখাতে সোমবার তাকে ঢাকায় আনেন স্বজনেরা। মঙ্গলবার রাতের কোনো এক সময়ে তিনি সিলিং ফ্যানের সঙ্গে পর্দা দিয়ে গলায় ফাঁস দেন। মরদেহের সঙ্গে পাওয়া একটি চিরকুটে আত্মহত্যার উল্লেখ ছিল। চিরকুটের হাতের লেখা লুনার বলে জানিয়েছেন স্বজনেরা।

ভাই বিশ্বজিত্ জানান, লুনা মাদারীপুরের সরকারি নাজিম উদ্দীন কলেজের ইংরেজি বিভাগের শেষ বর্ষের ছাত্রী ছিলেন। সেখানকার একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মাঝে তাদের সম্পর্কের অবনতি হয়। তখন থেকেই মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন লুনা। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ার নৈয়ারবাড়ী এলাকায়। তার বাবার নাম ভূদেব চন্দ্র বুদ্ধ।

অন্যদিকে বাড্ডা থানার এসআই গোলাম মোস্তফা জানান, গুদারাঘাট এলাকার ভাড়া বাসা থেকে রাহাত রহমান বাবুর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ফ্যানের সঙ্গে মাথার পাগড়ি দিয়ে ফাঁস দিয়েছিলেন। খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়। তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

সব খবর
এই বিভাগের আরো খবর