রবিবার ০৮ ডিসেম্বর, ২০১৯ ৩:১৮ এএম


বাজি ধরে সাঁতরাতে গিয়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৪, ২০ নভেম্বর ২০১৯   আপডেট: ১৮:৫৪, ২০ নভেম্বর ২০১৯

বরিশালের বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দুর্গাসাগর দিঘিতে সাঁতার কাটতে গিয়ে ঢাকার আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।

বুধবার (২০ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

নিখোঁজ ওমর ফারুক (২৫) ঢাকার আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। সে বরিশাল নগরের কাউনিয়া হাউজিং এলাকার শাহ আলমের ছেলে।

নিখোঁজ হৃদয় আহমেদের বন্ধু ও নগরীর কাউনিয়া এলাকার বাসিন্দা হৃদয় খান জানান, তারা তিন বন্ধু দুর্গাসাগর দিঘি এলাকায় ঘুরতে যান। এ সময় ওমর ফারুক বাজি ধরেন তিনি সাঁতরে দিঘির মাঝখানের টিলায় যাবেন আবার সাঁতরে সেখান থেকে ফিরে আসবেন। সেই অনুযায়ী জামা-কাপড় পাল্টে ওমর দিঘির দক্ষিণ প্রান্ত থেকে উত্তর প্রান্তে সাঁতরে যান।

টিলার কাছাকাছি গিয়ে বাকিদের উদ্দেশ্যে হাতও নাড়ায়। এর কিছুক্ষণ পর তার কোনো খোঁজ না পেয়ে তারা স্থানীয়দের বিষয়টি জানান। দুপুর ১২টার দিকে পুলিশ, দিঘি কর্তৃপক্ষ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়দের সহায়তায় ওমরের সন্ধানে দিঘিতে তল্লাশি অভিযান শুরু হয়।

দিঘির দায়িত্বে থাকা জেলা প্রশাসনের কর্মচারী মো. অলি জানান, নিখোঁজ ওমর ফারুক ও তার দুই বন্ধু সকাল সাড়ে ১০টার দিকে ঘুরতে আসেন। বেলা সাড়ে ১১টার দিকে তারা জানায়, ওমর দিঘিতে সাঁতার কাটতে নামে এবং তাকে পাওয়া যাচ্ছে না।

বিকেল ৪টায় বরিশাল নগরের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ বিন আলম বলেন, ওই যুবকের সন্ধানে দিঘিতে তল্লাশি অভিযান চলছে।

এডুকেশন/কেআর

সব খবর
এই বিভাগের আরো খবর