সোমবার ২১ অক্টোবর, ২০১৯ ৩:৫৬ এএম


ফেনসিডিল ও ৫ লাখ টাকাসহ শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২২, ৩০ সেপ্টেম্বর ২০১৯  

পিরোজপুরে ফেনসিডিল ও প্রায় পাঁচ লাখ টাকা এক শিক্ষক ও সাবেক ছাত্রলীগ নেতা আটক হয়েছেন। রবিবার রাত ১১টার দিকে শহরতলীর ঝাটকাঠীর বাসা থেকে মশিউর রহমান ওরফে শুভকে আটক করা হয়।

এর আগে পুলিশ রাত ৮টা থেকে তার বাসা ঘিরে রেখে ব্যাপক তল্লাশি চালায়। এসময় তার শয়নকক্ষের বঙ্খাটের নিচে বিশেষ কায়দায় রাখা ৩০৩ বোতল ফেনসিডিল এবং আলমিরা থেকে প্রায় পাঁচ লাখ টাকা জব্দ করা হয়। অভিযানকালে তার সহযোগী ও পৌর এলাকার আলামকাঠী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমার বসুর ছেলে সঞ্জয় কুমার বসুকেও গ্রেফতার করা হয়। শুভ সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পিরোজপুরে বিভিন্ন সরকারি দপ্তরের ঠিকাদারি কাজও করেন।

অভিযানের নেতৃত্বদানকারী অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, পেশাদার মাদকব্যবসায়ী শুভ পুলিশকে জানিয়েছেন তিনি জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ও পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ছিলেন। এছাড়া ছাত্রলীগ মনোনীত প্যানেলে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক। তিনি সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশ্রাফ আলী খানের ছেলে। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মেজবাউদ্দিন সাবুর ছোটো ভাই। সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

এই দিয়ে দুদিনের ব্যবধানে পিরোজপুর শহর থেকে পুলিশ দুটি অভিযানে প্রায় ১১শ বোতল ফেনসিডিল জব্দ করল। এসব ঘটনায় মাদক কারবারিদের একটি শক্তিশালি চক্রের সন্ধান পাওয়া গেছে। এ চক্রটি শহরের প্রভাবশালী রাজনৈতিক মহলের সঙ্গে ঘনিষ্ঠ বলে জানা গেছে। এরআগে গত শুক্রবার শহরতলীর মাছিমপুরে গাড়ি থেকে সাতটি বস্তায় ৭৯০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর