সোমবার ০১ জুন, ২০২০ ৩:৪২ এএম


ফেনসিডিল আনতে গিয়ে শিক্ষক ধরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১০, ২০ এপ্রিল ২০২০  

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৮২ বোতল ফেনসিডিলসহ এক শিক্ষককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক নজরুল ইসলাম সুমন (৪৪) বরিশাল মডেল সরকারি স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখার কম্পিউটার ও চারুকলা বিভাগের শিক্ষক।

সোমবার দুপুর ১২টার সময় বেনাপোল পোর্ট থানার শিকড়ী বটতলা নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটক নজরুল পটুয়াখালি জেলার বাউফল থানার বটকাজল গ্রামের মকবুল আহমেদ তালুকদারের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেনাপোল সীমান্তের শিকড়ী বটতলা এলাকা থেকে মোটরসাইকেলসহ নজরুলকে আটক করা হয়। পরে তার কাছে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশি করে ৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তিনি পুটখালী সীমান্ত থেকে ফেনসিডিলের এ চালানটি নিয়ে বরিশালে যাচ্ছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

এ সময় তার সঙ্গে থাকা আরও ৫ সহযোগী পালিয়ে গেছেন। তারা সেবনের জন্য নিয়মিত বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে যেতেন বলেও স্বীকার করেছেন নজরুল।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, একটি ফেনসিডিল পাচারচক্র বরিশাল থেকে বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়েছে। আটক ও তার সহযোগীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা করা হয়েছে।

সব খবর
এই বিভাগের আরো খবর