রবিবার ১৭ নভেম্বর, ২০১৯ ২৩:৪৪ পিএম


প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর সাথে ছবি তোলা নিয়ে হাতাহাতি

প্রকাশিত: ২১:০৯, ৩ নভেম্বর ২০১৯   আপডেট: ১৬:৩৫, ৪ নভেম্বর ২০১৯

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন উদ্বোধনের ফিতা কাটার সময় ছবি তোলা নিয়ে রোববার (৩ নভেম্বর) প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর উপস্থিতিতে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের এমপি মিলাদ গাজী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে বলে জানাগেছে।

এসময় দলীয় নেতাকর্মীদের উত্তেজনার সৃষ্টি হয়।


রোববার ৩ নভেম্বর সকালে নবীগঞ্জ উপজেলার আশউকান্দি ইউনিয়নের উমরপুর ৫৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন উদ্বোধনে আসেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি।

এ সময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ওই ভবনের উদ্বোধনের জন্য ফিতা কাটতে গেলে মন্ত্রীর সঙ্গে ছবি তোলা নিয়ে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

পরে সাইফুল জাহান চৌধুরী ও এমপি মিলাদ গাজীর সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। এ সময় উত্তেজনার সৃষ্টি হলে এমন পরিস্থিতিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি পরিস্থিতি শান্ত করেন।

এ ব্যাপারে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বলছেন, এমপি মিলাদ গাজী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহানের দীর্ঘদিনের গ্রুপিংয়ের চাপা ক্ষোভের বিস্ফোরণ ঘটেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় আওয়ামী লীগের সিনিয়র এক নেতার সাথে আলাপকালে তিনি জানান, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট আলমগীর চৌধুরীর বিপক্ষে গিয়ে স্বতন্ত্র প্রার্থী যুবলীগ থেকে বহিঃস্কৃত নেতা ফজলুল হক চৌধুরী সেলিমের পক্ষে অবস্থান নেন সাইফুল জাহান চৌধুরী।


দলের বিপক্ষে কাজ করার জের ধরে হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজীর সাথে বিরোধ দেখা দেয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সাথে। সেই বিরোধের জের ধরে মিলাদ গাজী এমপি হওয়ার পর থেকে দলীয় ও সরকারী বিভিন্ন অনুষ্ঠানে বিশৃংখলা ঘটেই চলেছে।

ref : nayadiganta 

 
 

সব খবর
এই বিভাগের আরো খবর