শনিবার ২৫ মে, ২০১৯ ১৬:৪৯ পিএম


ফল নিয়ে মিথ্যাচার পূজা চেরির, পেয়েছেন ৩.৩৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০০, ৭ মে ২০১৯   আপডেট: ১৯:২৮, ৭ মে ২০১৯

চিত্রনায়িকা পূজা চেরি মাধ্যমিক পরীক্ষায় এ গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছেন, ৪ দশমিক ৩৩ পয়েন্ট পেয়েছেন বলে গণমাধ্যমকে গতকাল সোমবার জানিয়েছেন তিনি।

এখন শোনা যাচ্ছে, রেজাল্ট নিয়ে পূজা মিথ্যাচার করেছেন। আসলে তিনি পেয়েছেন ৩ দশমিক ৩৩। তবে কেন এই মিথ্যাচার করলেন, বিষয়টি নিয়ে মুখ বন্ধ রেখেছেন পূজা। মুঠোফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করতে চাইলে নম্বর বন্ধ পাওয়া যায়।

রাজধানীর মগবাজার গার্লস হাই স্কুলের বাণিজ্য বিভাগ থেকে এবার মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে এই ফল করেন পূজা চেরি। পূজা বলেন, ‘পরীক্ষার আগে ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। কাজ ও পড়াশোনা একসঙ্গে করেছি। তবুও আশা করছিলাম, এ প্লাস পাব, সেটা হয়নি; তারপরও আমি খুশি। আমার এই ফলের জন্য মায়ের (ঝর্ণা রায়) অবদান সবচেয়ে বেশি।’

বিভিন্ন সংবাদমাধ্যমে পূজার ফলাফলের প্রতিবেদন প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা শুরু হয়। পরে জানা যায়, তিনি ৪ দশমিক ৩৩ নয়, ৩ দশমিক ৩৩ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

২০১৮ সালে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন প্রযোজিত ‘নূর জাহান’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূজার। বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনার এই ছবিতে জাহান চরিত্রে অভিনয় করেন তিনি সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর