শনিবার ৩০ মে, ২০২০ ১৪:০০ পিএম


প্রাথমিক শিক্ষিকার বাসা থেকে ৬৭ ব্যাগ চাল জব্দ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩১, ১৬ এপ্রিল ২০২০  

ঝালকাঠিতে হাসি বেগম নামের এক শিক্ষিাকর বাসা থেকে ৬৭ ব্যাগ চাল জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের বন বিভাগ এলাকার সড়কে ওই শিক্ষিকার বাসায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝালকাঠি জেলা প্রশাসন কার্যালয়ের এনডিসি আহমেদ অহাসান ৬৭ ব্যাগ চাল জব্দ করেছেন।

হাসি বেগম ঝালকাঠির উদ্বোধন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা গেছে। তার দ্বিতীয় স্বামী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল। তবে, বিয়ের বিষয়টি আগে সবাই না জানলেও চাউল জব্দ করার পর জানাজানি হয়েছে।

এনডিসি আহমেদ অহাসান  জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ওই শিক্ষিকার বাসায় অভিযান চালিয়ে প্রতি ব্যাগে ৫ কেজি করে মোট ৬৭ ব্যাগ চাল পাই। আপাতত এই চালগুলো জব্দ করা হয়েছে। তবে ওই শিক্ষিকা দাবী করেছেন, এ চাল তিনি কিনে অসহায়দের মাঝে বিতরণে জন্য প্যাকেট করে রেখেছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও দৈনিক শিক্ষাডটকমকে জানান এনডিসি আহমেদ অহাসান।

শিক্ষিকা দাবি করেছেন, তার একজন আত্মীয় জেলা আওয়ামী লীগের নেতা এবং চাউগুলো তার বাসায় রাখার অনুরোধ করেছেন।

তবে, অনুসন্ধানে জানা গেছে ওই আওয়ামী লীগ নেতা শিক্ষিকা হাসির দ্বিতীয় স্বামী।

শিক্ষিকা হাসির দ্বিতীয় স্বামী হাবিবুর রহমান এমনটাই বলেছেন স্কুলের সহকর্মী ও প্রতিবেশীরা। তবে, হাবিব শিক্ষিকা হাসির বাসায় থাকেন না। প্রথম স্ত্রী নিয়ে আলাদা বাসায় থাকেন বলে স্থানীয়রা বলেছেন।

সব খবর
এই বিভাগের আরো খবর