বৃহস্পতিবার ১৪ নভেম্বর, ২০১৯ ১১:৫৩ এএম


প্রশ্নফাঁস গুজব রটনাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪১, ২ নভেম্বর ২০১৯   আপডেট: ১৮:৩৩, ২ নভেম্বর ২০১৯

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেছেন , ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন ফাসের গুজব রটনাকারীদের বিষয় আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। প্রশ্নফাঁস হচ্ছে না তবু ও  প্রশ্ন ফাঁস হচ্ছে বলে গুজব রটনা করা হচ্ছে। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’ প্রশ্নফাঁসের পেছনে না ঘুরে শিক্ষার্থী ও অভিভাকদের লেখাপড়ায় মনোযোগ দেওয়ার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

তিনি আজ শনিবার সকালে কেরানীগঞ্জের জিঞ্জিরা পিএম পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসি পরীক্ষার  কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। 

এ সময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সনিয়ির সচিব মো. সোহরাব হোসাইন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক এবং আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক  মু. জিয়াউল হক  উপস্থিত ছিলেন। 

মন্ত্রী বলেন, কোচিং পরিচালনাকারী শিক্ষকের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে। পরীক্ষা চলাকালীন সময় সব ধরনের কোচিং বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। মিডিয়া সহযোগিতা করছে কোচিংয়ের বিরুদ্ধে। অথচ তাদের ওপর হামালা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।’

সব খবর
এই বিভাগের আরো খবর