বুধবার ২০ নভেম্বর, ২০১৯ ১০:০৭ এএম


পুকুর থেকে প্রথম শ্রেণির শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৪৯, ৮ নভেম্বর ২০১৯  

বরগুনার বেতাগীতে রহস্যজনকভাবে প্রথম শ্রেণির স্কুল শিক্ষার্থী তামিমা আক্তারের (৭) মৃত্যু হয়েছে। পরিত্যক্ত একটি পুকুর থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বেতাগী থানা পুলিশ লাশ উদ্ধার করে।

জানা গেছে, উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়া খালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তামীমা সকালে স্কুলে আসে। দুপুর ১২টায় স্কুল ছুটি হয়। বাড়ি ফিরতে দেরি দেখে তার বাবা শহীদুল ইসলাম হাওলাদার এলাকার লোকজনকে নিয়ে খোঁজাখুঁজি করে। কোন সন্ধান না পেয়ে এলাকায় মসজিদে মসজিদে মাইকিং করে।

সন্ধ্যা সাড়ে ৫টার সময় স্কুল সংলগ্ন ছোট মোকামিয়া গ্রামের হাফেজ ওসমান গণি হাওলাদারের বাড়ির পিছনে বাগানে মধ্যে পরিত্যক্ত পুকুরে মো. শামীম নামে এক ব্যক্তি তামিমার লাশ ভাসতে দেখতে পায়। তার সঙ্গে থাকা স্কুল ব্যাগ, পড়নের স্কুল পোশাক, ওড়না পুকুরের ঝোপের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পরে আছে।

মোকামিয়া ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম সুজন জানান, সরেজমিনের আলামত দেখে ধারনা করা হচ্ছে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের পর পরিকল্পিতভাবে হত্যা করে পুকুরে ফেলা হয়েছে। খবর পেয়ে বেতাগী থানার ওসি (তদন্ত) মো. ফেরদৌস ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে বেতাগী থানায় নিয়ে আসে।

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর