মঙ্গলবার ১৫ অক্টোবর, ২০১৯ ১৬:৫১ পিএম


পরীক্ষার্থী একজন তদারকিতে সাত জন

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা

প্রকাশিত: ০৮:৩৬, ৮ অক্টোবর ২০১৯  

ধামইরহাটে এক জন পরীক্ষার্থীর জন্য হল তদারকিতে সাত জনকে দায়িত্ব পালন করতে হয়েছে। সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। ইসলামিক আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ফাজিল তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা হচ্ছে। গতকাল সোমবার সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত ঐ কেন্দ্রে উচ্চতর ইংরেজি পরীক্ষায় মাত্র এক জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে উপাধ্যক্ষ মো. রবিউল আলম বলেন, এক জন শিক্ষার্থীর কারণে কোমলমতি শিক্ষার্থীদের পাঠদান যেন বন্ধ না থাকে সেই কারণে সকল শিক্ষক-কর্মচারী সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সকল শ্রেণিতে বিকল্প ব্যবস্থা হিসেবে পাঠদান করা হয়েছে।

অধ্যক্ষ এবং কেন্দ্র সচিব মাওলনা মো. মতিউর রহমান বলেন, ফাজিল ৩য় বর্ষের চূড়ান্ত পরীক্ষায় উচ্চতর ইংরেজি বিষয়ে এক জন ছাত্রীর পরীক্ষা গ্রহণ করা হচ্ছে। গত রবিবার, সোমবার ও আগামী বুধবার এ তিন দিনে ঐ ছাত্রীর পরীক্ষা সম্পন্ন হবে। এক জনের পরীক্ষা নেওয়ার জন্য এক জন কেন্দ্র সচিব, এক জন আইন শৃঙ্খলাবাহিনীর সদস্য, এক জন কক্ষ পরিদর্শক, এক জন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, দুই জন পরীক্ষা সম্পাদনের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক এবং দুই জন এমএলএসএসকে দায়িত্ব পালন করতে হচ্ছে।

সব খবর
এই বিভাগের আরো খবর