শনিবার ১৯ অক্টোবর, ২০১৯ ১১:০৫ এএম


নর্দান ইউনিভার্সিটি'র ২৯তম একাডেমিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৫, ৮ জুলাই ২০১৯  

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ২৯তম একাডেমিক কাউন্সিলের সভা গত শনিবার (৬ই জুলাই) বিশ্ববিদ্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ’র প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

সভায় বিভিন্ন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধানদের উত্থাপিত এজেন্ডা নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয় এবং ২৮তম একাডেমিক কাউন্সিল সভার কার্য বিবরণী পর্যালোচনা, বিভিন্ন বিভাগীয় প্রধানদের গৃহীত পরিকল্পনা সমূহের বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা, ৭৯তম সিবিই সভার সিদ্ধান্তের আলোকে অনার্স ও মাস্টার্সের চূড়ান্ত ফলাফল অনুমোদন, স্থায়ী ক্যাম্পাসের কাজের অগ্রগতিসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনামূলক আলোচনা করা হয় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সভায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ূন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোশাররফ এম. হোসেন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সদস্যরা, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও একাডেমিক কাউন্সিলের অন্যান্য সদস্যবৃন্দ। সভাটি পরিচালনা করেন নর্দান ইউনিভার্সিটির রেজিস্ট্রার ও সদস্য সচিব প্রফেসর ড. কাজী শাহাদাৎ কবির।

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর