রবিবার ২৪ মার্চ, ২০১৯ ৮:২৩ এএম

Sonargaon University Dhaka Bangladesh
University of Global Village (UGV)

দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করলো শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৯  

নেত্রকোণায় প্রতিষ্ঠিত শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে (শেহাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। তাদের সাক্ষাৎকার বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে (টিটিসি, রাজুর বাজার, নেত্রকোণা) অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কাজী নাসির উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


এতে বলা হয়, আসন শূন্য থাকা সাপেক্ষে উত্তীর্ণ শিক্ষার্থীদের এসএসসি, এইসএসসি ও ভর্তি পরীক্ষায় বিষয়ভিত্তিক নম্বরের ভিত্তিতে দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কলা অনুষদের অধীনে বাংলা বিভাগে ভর্তির জন্য ১০৩১৩, ১০৪৯৪, ১০৬২৫, ১১৮১৫, ১২৩৪৯, ১২৮৫২, ১৩০৭৯, ১৩৮৭৯ রোল নম্বরধারীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আর অপেক্ষামাণ রাখা হয়েছে ১০৬৮৭ রোল নম্বরধারী শিক্ষার্থীকে।

একই অনুষদে ইংরেজি বিভাগের মেধাতালিকায় রাখা হয়েছে ১৩২৩৬ রোল নম্বরধারী ভর্তিচ্ছুকে।


এছাড়া সামাজিক বিজ্ঞান অনুষদের আওতায় অর্থনীতি বিভাগে মেধাতালিকায় স্থান পেয়েছেন ২০১৯২, ২১১২৫, ২১১৭৮, ২১২২৯, ২১৩৩৪, ২১৫০৪ রোল নম্বরধারী শিক্ষার্থী। আর অপেক্ষমান রয়েছেন ২১৭৭৫ ভর্তিচ্ছু শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সকাল ১০টায় মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার হবে। ওইদিন বিকেল ৫টায় চূড়ান্ত মনোনীতদের তালিকা প্রকাশ করা হবে।

ভর্তির জন্য শিক্ষার্থীদের বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) নেত্রকোণা সিভিল সার্ভিস কার্যালয় থেকে স্বাস্থ্যগত সনদ গ্রহণ করতে হবে। এরপর ৩ মার্চের মধ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড, নেত্রকোণা শাখায় টাকা জমা দিয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে।

এদিকে অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার ৪ মার্চ অনুষ্ঠিত হবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর