শনিবার ২০ জুলাই, ২০১৯ ১৫:৫৮ পিএম


দুই শিশুকে পর্ণ ভিডিও দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন রিয়াজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১২, ১৪ মে ২০১৯  

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে টিভি ও মোবাইল ফোনে পর্ণ ভিডিও দেখিয়ে ৭ বছরের দুই শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রিয়াজ (৩৮) নামে একজন গ্রেফতার করেছে পুলিশ। শিশু দুটি স্থানীয় একটি মাদরাসার প্রথম শ্রেণির ছাত্রী।

মঙ্গলবার দুপুরে অভিযুক্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী। এ ঘটনায় এক শিশুর মা সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

রিয়াজ পটুয়াখালীর রাঙ্গাবালী থানার পশুরী বুনিয়া এলাকার বেলায়েত আলী সিকদারের ছেলে এবং সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের শিমুলপাড়া এলাকার সোহেল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) এইচ এম জসীম উদ্দিন জানান, শিশুরা ও অভিযুক্ত রিয়াজ প্রতিবেশী। এক শিশুর বাবা-মা উভয়ে গার্মেন্টে কাজ করে। প্রতিদিন তারা কাজে যাওয়ার পর তাদের শিশু সন্তান ও প্রতিবেশী আরেক শিশুকে এক সঙ্গে রেখে যায়। সেই সুযোগে গত ১০ মে দুপুরে টিভি দেখার কথা বলে রিয়াজ দুই শিশুকে ডেকে নিয়ে মোবাইল ফোনে পর্ণ ছবি দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

পরবর্তীতে শিশু দুটি এ ঘটনা তাদের মা-বাবাকে জানালে তাদের মা-বাবা এলকাবাসীকে অবহিত করে। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা নেয়া হয়েছে।

এডুকেশন বাংলা/একে

সব খবর
এই বিভাগের আরো খবর