সোমবার ২১ অক্টোবর, ২০১৯ ৪:৩২ এএম


ডিবি পরিচয়ে ডাকাতি, স্কুলছাত্র নিহতের খবরে ফুফুর মৃত্যু

ধামরাই (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত: ০৯:৩১, ২৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৯:৪২, ২৯ সেপ্টেম্বর ২০১৯

ঢাকার ধামরাইয়ে ডাকাতের ছুরিকাঘাতে রমজান আলী নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। তার মৃত্যুর খবর শুনে ফুফু রাবিয়া বেগমও মারা যান। নিহত রমজান উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বাগবাড়ী জালসা গ্রামের সাইদুর রহমানের ছেলে। সে জালসা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। ফুফু রাবেয়া বেগম পাশের গ্রাম কাউয়ালীপাড়ার বাদশা মিয়ার স্ত্রী। শুক্রবার রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

এলাকাবাসী, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সাইদুর রহমান শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে যান। এ সময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতরা তাঁকে ধরে ঘরের ভেতরে নিয়ে যায়। সেখানে ধস্তাধস্তির শব্দ শুনে পাশের ঘর থেকে তাঁর ছেলে রমজান আলী এগিয়ে এলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে। পরে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতরা ১২ হাজার ১০০ টাকা, প্রায় চার ভরি স্বর্ণালংকার, ১২ ভরি রুপা ও একটি মোবাইল ফোনসেট নিয়ে পালিয়ে যায়। রমজানকে ওই রাতেই সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) তাহমিদুল হকসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সব খবর
এই বিভাগের আরো খবর