মঙ্গলবার ০২ জুন, ২০২০ ০:৫৩ এএম


টিভিতে ক্লাস কার্যক্রম:বড় বাজেট নিয়ে শিক্ষা উপমন্ত্রী যা বললেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৫, ৩০ মার্চ ২০২০  

সংসদ টিভির মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক "আমার ঘরে আমার স্কুল" কার্যক্রমে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর হতে চাওয়া বাজেটের পরিমাণ নিয়ে কিছু গণমাধ্যমে আসা সংবাদ আমাদের দৃষ্টিগোচর হয়েছে।সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে, আমরা এই গুরুত্বপূর্ণ কার্যক্রম পরিচালনার জন্য কোনো আর্থিক বরাদ্দ এখনো চুড়ান্ত করি নাই, কোনো অর্থই এখনো পরিশোধ করা হয় নাই। জনগণের কষ্টার্জিত অর্থের কোন ধরনের অপচয় যাতে কোনোভাবেই কেউ করতে না পারে সে বিষয়ে আমরা সচেষ্ট।

আমরা জেনেছি অধিদপ্তরের প্রাথমিক প্রাক্কলনে বেসরকারী টেলিভিশন এর সময় কিনে দেখানোর বাজেটও যুক্ত ছিলো বিধায় প্রাথমিক প্রাক্কলন বড় হয়। যেহেতু "সংসদ টিভি" এই কাজে সংযোজিত হয়েছে এবং প্রায় বিনামূল্যে এই সময় আমরা পাচ্ছি, এই প্রাক্কলন আরো অনেক সংশোধিত হবে।

কোনো ধরনের দূর্নীতি বা আর্থিক অনিয়ম আমরা করতে দিবোনা। অবশ্যই এই ভালো ও মহতী উদ্যোগটি জনগণের অর্থের সঠিক এবং নিয়মতান্ত্রিক সংস্থানের মাধ্যমেই আমরা করবো। যেখানে এখনো কোনো অর্থই ছাড় করা হয় নাই, সেখানে আপনারা নিশ্চিত থাকুন আর্থিক অনিয়ম এখনো হয় নাই, আমরা সতর্ক আছি। এটি নিয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই। ধন্যবাদ।
 
শিক্ষা উপমন্ত্রীর ফেসবুক থেকে নেয়া

সব খবর
এই বিভাগের আরো খবর