রবিবার ১৭ নভেম্বর, ২০১৯ ২০:৪১ পিএম


বাইরে অবস্থানরত শিক্ষাথীদের জাবি ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা

জাবি প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৯, ৬ নভেম্বর ২০১৯   আপডেট: ১২:৪২, ৭ নভেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে অবস্থানরত কোনো শিক্ষার্থী ক্যাম্পাসে এসে সভা-সমাবেশ, মিছিল এবং অফিস বা আবাসিক এলাকায় অবস্থানে নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার (৬ নভেম্বর) রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের ভারপ্রাপ্ত পরিচালক আবদুস সালাম মিঞা স্বাক্ষরিত এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিষেধাজ্ঞার বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত সিন্ডিকেটের জরুরি এক সভায় বুধবার থেকে বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যে শিক্ষার্থীরা আবাসিক হলসমূহ ত্যাগ করেছেন। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরের দোকানপাটও বন্ধ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মনে করেন, এই সময়ে ক্যাম্পাসের অভ্যন্তরে কোনো শিক্ষার্থীর অবস্থান সমীচীন নয়।

এ সময় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে অবস্থানরত কোনো শিক্ষার্থী ক্যাম্পাসে এসে সভা-সমাবেশ, মিছিল কিংবা কোনো অফিস বা আবাসিক এলাকায় অবস্থান করতে পারবে না।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনারোধ এবং সার্বিক নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সবাইকে সিন্ডিকেটের সিদ্ধান্তের প্রতি সম্মান প্রদর্শন ও দায়িত্বশীল আচরণ করতে অনুরোধ জানানো হয়।

এডুকেশন/কেআর

সব খবর
এই বিভাগের আরো খবর