বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ১৪:৪০ পিএম


ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা সেই অধ্যক্ষ কারাগারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:০৬, ১৩ জুলাই ২০১৯   আপডেট: ১০:১৭, ১৩ জুলাই ২০১৯

পাবনার সরকারি টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলার বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে ওই কলেজে প্রশিক্ষণরত সিরাজগঞ্জের এক ছাত্রী মামলাটি করেন। অভিযুক্ত অধ্যক্ষকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে কলেজে অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে নিজ কক্ষে ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দু`দিন কলেজের ছাত্রী হোস্টেলে অবস্থান করতেন। মাঝে মধ্যেই ওই ছাত্রী অধ্যক্ষের কক্ষে রাত কাটাতেন। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। বৃহস্পতিবার রাতে তাদের হাতেনাতে ধরা হয়। এ সময় শিক্ষার্থীরা ওই কক্ষে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেন। পরে পুলিশ গিয়ে অধ্যক্ষ ও ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর এদিন ওই ছাত্রী অধ্যক্ষের বিরুদ্ধে মামলা করেন।

পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক বলেন, ধর্ষণচেষ্টা ও শ্নীলতাহানির অভিযোগে ওই ছাত্রী মামলা দায়েরের পর আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে অধ্যক্ষ সুজাউদ্দৌলার বিচার দাবিতে শুক্রবার দিনভর বিক্ষোভ করেছেন টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীরা।

এডুকেশন বাংলা/এজেড

সব খবর
এই বিভাগের আরো খবর