শনিবার ২০ অক্টোবর, ২০১৮ ৯:৪৮ এএম

Sonargaon University Dhaka Bangladesh
University of Global Village (UGV)

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৩, ৭ অক্টোবর ২০১৮  

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বাটপাড়া গ্রামে এক মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত শুক্রবার রাতে ওই এলাকার নুরু সরকারের লেবু বাগানে এ ঘটনা ঘটে।এ ঘটনায় ওই ছাত্রী বাদি হয়ে শনিবার (৬ অক্টোবর) দুপুরে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

ওই ছাত্রীকে পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে।

সোনারগাঁও থানায় দায়ের করা এজহারে ওই ছাত্রী উল্লেখ করেন, উপজেলার সাদিপুর ইউনিয়নের স্থানীয় এক মাদরাসায় ৭ম শ্রেণিতে পড়াশোনা করে। দীর্ঘদিন ধরে ভারগাঁও বাটপাড়া গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে শফিকুল ইসলাম মাদরাসায় যাওয়া আসার পথে তাকে উত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিতো। এক পর্যায়ে হুমকি ধামকি দেওয়ায় ভয়ে প্রেমে রাজি হয় ওই ছাত্রী। পরে শফিকুলের সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

গত শুক্রবার রাত পৌনে নয়টার দিকে শফিকুল আমার সাথে কথা আছে বলে একই এলাকার নুরু সরকারের লেবু বাগানে নিয়ে যায়। এসময় বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে মুখে ওড়না পেচিয়ে ধর্ষণ করে। ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক শফিকুল পালিয়ে যায়। পরে ওই ছাত্রী তার বাবা মাকে বিষয়টি জানালে শফিকুলের বাড়িতে গিয়ে বিচার দাবি করে ওই ছাত্রীর পরিবার। এসময় ওই ছাত্রীর পরিবারকে হত্যার হুমকি দেয় শফিকুলের পরিবার। এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর ধর্ষক শফিকুল এলাকা থেকে পালিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। আসামিকে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

সব খবর
এই বিভাগের আরো খবর