শুক্রবার ১০ জুলাই, ২০২০ ১৮:০৫ পিএম


চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত: ১২:৫৪, ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১২:৫৬, ৮ ডিসেম্বর ২০১৯

সাভারে চাঁদাবাজির মামলায় রকি আহমেদ (২২) নামের এক ছাত্র নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৮ ডিসেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক এসআই তাহমিদ।

এর আগে শনিবার গভীর রাতে সাভার ব্যাংক কলোনীর `ল` কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রকি আহমেদ সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ জানায়, নেট ব্যবসায়ী রিয়াজ ও তুষারের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে রকি। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় রিয়াজের ওপর রকি ও তার বাহিনী মিলে হামলা চালায় এবং তার কাছে থাকা ১০ হাজার টাকা ও নেট অফিসের প্রায় ১ লাখ ২০ হাজার টাকার মালামাল লুটে নিয়ে যায়। এই ঘটনায় শনিবার রাতে আমির (২৫), রকি (২২), আবুল কালামের ছেলে বাপ্পি (৩০), ছোট বাবু (২৫), ছোট সোহেল (২২), ছোট আমিনুর (২৩) সহ আরো ১০ থেকে ১২ জনকে অজ্ঞাত আসামি করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী। মামলার প্রেক্ষিতে রকিকে গ্রেফতার করা হয়েছে।


এবিষয়ে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম জানান, রকির বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এডুকেশন বাংলা / এসআই

সব খবর
এই বিভাগের আরো খবর