বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১:২৭ এএম


চট্টগ্রামে নিখোঁজের তিন দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:০৩, ৪ আগস্ট ২০২০  

চট্টগ্রামে নিখোঁজের তিন দিন পর এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে পাহাড়ের চূড়া থেকে। তাঁর নাম মো. রাসেল (১৩)। আজ সোমবার রাত সাড়ে আটটার দিকে নগরের খুলশী থানার পশ্চিম জালালাবাদ আবাসিক এলাকার একটি পাহাড় থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ।

রাসেল চট্টগ্রাম নগরের জালালাবাদ হাউজিং সোসাইটির বালুরপাড় প্রিন্সের কলোনির হ‌ুমায়ূন কবিরের ছেলে।

রাসেলের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রাস্তা থেকে ঘুরে আসার কথা বলে ৩১ জুলাই বাসা থেকে বের হয় রাসেল। এরপর আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে বাবা হ‌ুমায়ূন কবির খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন রোববার। আজ সোমবার পাহাড়ের চূড়ায় একটি লাশ পড়ে থাকতে দেখলে স্থানীয় কয়েকজন লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। রাসেলের পরিবারের সদস্যরাও লাশ শনাক্ত করে।


খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী রাতে প্রথম আলোকে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্ত হবে। কী কারণে শিশুকে খুন করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে। কিশোর গ্যাংসহ সব বিষয় সামনে রেখে তদন্তকাজ চলছে। তদন্ত শেষ না হওয়ার আগে স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। নিহতের পরিবারও খুনের বিষয়ে কিছু বলতে পারছে না। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সব খবর
এই বিভাগের আরো খবর