মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২:১২ এএম


ঘুরতে নিয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:৩৮, ২ ফেব্রুয়ারি ২০২০  

এক নাবালিকা ছাত্রীকে ঘরতে নিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন স্কুলেরই প্রধান শিক্ষক। এই অভিযোগে উঠল পশ্চিম মেদিনীপুরের বেলদা থানা এলাকায়।

বেলদার বসন্তপুর ঝাড়েশ্বর বাণীভবন হাইস্কুলের প্রধান শিক্ষক আশুতোষ মণ্ডল এই কাণ্ড ঘটিয়েছেন। তাঁকে বৃহস্পতিবারই গ্রেফতার করেছে বেলদা থানার পুলিশ।

ধৃত প্রধান শিক্ষকের বাড়ি সবং থানার শ্যামসুন্দরপুর গ্রামে। নির্যাতিতা ওই নাবালিকা ছাত্রী বসন্তপুরে ওই স্কুলেরই হস্টেলে থেকে পড়াশোনা করত। তাঁকে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে ওই প্রধান শিক্ষক একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ। বৃহস্পতিবার বিকেলেও তাঁকে ফুঁসলিয়ে নিজের গাড়িতে করে বেলদা-কাঁথি বাইপাস রোডের ধারে এক ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানেই তাঁদের দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের।

তাঁদের আটকে পুলিশে খবর দেয় স্থানীয়রাই। বেলদা থানার পুলিশ এসে নাবালিকা ছাত্রী ও শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে। সেখানেই পুলিশের কাছে ওই নাবালিকা নির্যাতনের সব কথা খুলে বলে।

এরপর খবর পেয়ে ওই ছাত্রীর অভিভাবকরা থানায় চলে আসেন। রাতের দিকে নির্যাতিতার পরিবার প্রধান শিক্ষক আশুতোষ মণ্ডলের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাঁকে গ্রেফতার করে। শুক্রবারই ধর্ষণে অভিযুক্ত প্রধান শিক্ষককে আদালতে হাজির করায়। কলকাতা নিউজ

সব খবর
এই বিভাগের আরো খবর