বৃহস্পতিবার ১৮ জুলাই, ২০১৯ ২১:৫৫ পিএম


গোরস্থানে ধর্ষণচেষ্টা, নারীকে বাঁচাল পোষা কুকুর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৩, ১১ জুলাই ২০১৯  

অস্ট্রেলিয়ার মেলবোর্নের সমাধিস্থলে রাতের বেলা হাঁটছিলেন এক নারী। ওই সময় এক ব্যক্তি তাকে ধর্ষণের চেষ্টা করে। তবে নিজের পোষা দু`টি কুকুর ওই নারীকে বাঁচিয়েছে।

জানা গেছে, গত ২৯ জুন নিজের পোষা কুকুর রুপল এবং লুয়ে`কে নিয়ে রাত সাড়ে ৮টা নাগাদ হাঁটছিলেন ওই নারী। তিনি বলেন, কিছু একটা করার জন্য আমি থেমেছিলাম। ওই সময় আমার কুকুর দু`টি দূরে ছিল। হঠাৎ আমাকে মাটিতে ফেলে দেয়া হয়। আমার কোথাও পালিয়ে যাওয়ার মতো পরিস্থিতি তখন ছিল না।

তিনি আরো বলেন, চারপাশে আর কাউকে দেখতেও পেলাম না। আমি সর্বোচ্চ চেষ্টা করলাম জোরে চিৎকার করার। আর সেই ব্যক্তি আমার পোশাক খুলে ফেলার চেষ্টা করছিল।

তিনি আরো বলেন, আমার চিৎকারে কুকুর দু`টি ছুটে এসে ওই ব্যক্তিকে আক্রমণ করে। তাকে কামড়ে দিতে থাকে, আঁচড় দিয়ে সরানোর চেষ্টা করে। একপর্যায়ে সেই ব্যক্তি পালিয়ে যেতে বাধ্য হয়।

তিনি আরো বলেন, আপনারা কল্পনাই করতে পারবেন না যে, তারা আমাকে বাঁচানোর জন্য কতটা ঝুঁকি নিয়েছে এবং প্রাণপণে লড়ে গেছে ওই ব্যক্তির সঙ্গে।

ওই ঘটনার পর প্রায় এক সপ্তাহ বাড়ি থেকে বের হতে পারেননি ওই নারী। সারাক্ষণ ওই মুহূর্তের বিভৎস স্মৃতি তাকে তাড়িয়ে বেড়িয়েছে।

তিনি আরো বলেন, আমার কাছে মনে হয় আমার পোষা কুকুর দু`টি আসলে ক্ষুদে হলেও সত্যিকারের নায়ক।

এডুকেশন বাংলা/একে

 

 

সব খবর
এই বিভাগের আরো খবর